সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ - খেলাধুলা - Dainikshiksha

সাব্বিরকে ৬ মাস নিষিদ্ধের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক |

শৃঙ্খলাজনিত কারণে সাব্বির রহমানকে ৬ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে বহিষ্কারের সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি। আজ শনিবার (১ সেপ্টেম্বর) শৃঙ্খলা কমিটির সভায় এই সুপারিশ করা হয়। এই সুপারিশ বোর্ড সভাপতিকে পাঠানো হবে। বোর্ড সভাপতি অনুমোদন দিলেই এটি কার্যকর হবে।

অনেক দিন ধরে শৃঙ্খলাভঙ্গের নানা অভিযোগে অভিযুক্ত জাতীয় দলের হার্ডহিটিং এই ব্যাটসম্যান। এছাড়া মোসাদ্দেক হোসেনকে সতর্ক করে দেয়া হয়েছে। পায়ের আঘাতে শয্যাশায়ী থাকার কারণে ডাকা হয়নি নাসির হোসেনকে।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত বছরও সাব্বিরের ওপর শাস্তির খড়গ নেমে এসেছিল। তখন দশ লাখ টাকা অর্থদণ্ডের পাশাপাশি তাকে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করা হয়। এবার করা হলো তার উল্টোটা। অর্থাৎ, আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকলেও ঘরোয়া ক্রিকেটে খেলতে পারবেন ডানহাতি এই ব্যাটসম্যান। বিসিএল আর বিপিএলে খেলার সুযোগ তাই তার থাকছে।

বৃহস্পতিবারই বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়ে দিয়েছিলেন, শনিবার ডিসিপ্লিনারি কমিটির সামনে ডাকা হবে তিন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে।

শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার কারণেই তিন ক্রিকেটারকে ডাকা হয় ডিসিপ্লিনারি কমিটির সামনে। সাব্বির এর আগেও বেশ কয়েকবার শাস্তির মুখোমুখি হয়েছিলেন। তারপরও আবার তার বিরুদ্ধে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে।

নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারী কেলেঙ্কারির। অন্যদিকে মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন নারী নির্যাতনের মামলা করেছেন ময়মনসিংহের আদালতে।

প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা - dainik shiksha প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা সরকারিকৃত ১৪ স্কুলে পদ সৃজনের নির্দেশ - dainik shiksha সরকারিকৃত ১৪ স্কুলে পদ সৃজনের নির্দেশ চাকরি স্থায়ী হচ্ছে কারিগরির ৩০০ শিক্ষকের - dainik shiksha চাকরি স্থায়ী হচ্ছে কারিগরির ৩০০ শিক্ষকের ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণের দাবি - dainik shiksha ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণের দাবি পদোন্নতি পাচ্ছেন মাধ্যমিকের ৫০ শতাংশ শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন মাধ্যমিকের ৫০ শতাংশ শিক্ষক বিএড স্কেল পাচ্ছেন ১৪০৯ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পাচ্ছেন ১৪০৯ শিক্ষক ফাজিল ডিগ্রিবিহীন ধর্ম শিক্ষকদের এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ফাজিল ডিগ্রিবিহীন ধর্ম শিক্ষকদের এমপিওভুক্তির সিদ্ধান্ত দাখিল পরীক্ষার রেজিস্ট্রেশন নবায়নের বিজ্ঞপ্তি - dainik shiksha দাখিল পরীক্ষার রেজিস্ট্রেশন নবায়নের বিজ্ঞপ্তি আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website