সামাজিক দূরত্ব মেনে লাইনে দাঁড়িয়ে বাজার করলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি - বিবিধ - দৈনিকশিক্ষা

সামাজিক দূরত্ব মেনে লাইনে দাঁড়িয়ে বাজার করলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নিজস্ব প্রতিবেদক |

নিত্যপণ্য কেনার জন্য স্বাস্থ্যবিধি মেনেই শারীরিক দূরত্ব বজায় রেখে একটি চেইন শপের বাইরে লাইনে দাঁড়িয়ে আছেন একজন মন্ত্রী। দেশের সরকারের উচ্চ পর্যায়ের একজনের এমন নিয়মানুবর্তিতার দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, লাইনে দাঁড়ানো ওই মন্ত্রী হলেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৃহস্পতিবার (২১ মে) দুপুরে রাজধানী ধানমন্ডির একটি চেইন শপে নিত্যপণ্য কিনতে গিয়ে তিনি এভাবেই লাইনে দাঁড়িয়েছেন।

ছবিতে আরও দেখা যায়, শিক্ষামন্ত্রী শারীরিক দূরত্ব নিশ্চিত করার এমন একটি বৃত্তের মধ্যে দাঁড়িয়ে আছেন, তার সামনে ও পেছনের জনও নির্দিষ্ট বৃত্তের মধ্যে আছেন। এমনকি মাস্ক পরতেও ভোলেননি মন্ত্রী।

জানা যায়, শিক্ষামন্ত্রী প্রায় সময়ই নিজে কেনাকাটা করতে যান। এদিনই গিয়েছেন নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে। আর স্বাস্থ্যবিধি মেনেই লাইনে দাঁড়িয়েই শারীরিক দূরত্ব বজায় রেখেই এদিনও বাসার জন্য কেনাকাটা করেছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের জানান, ছবিটি ধানমন্ডির মীনা বাজারের বাইরের দৃশ্য। দুপুর ২টার দিকে মন্ত্রী ধানমন্ডি ২৭ নম্বরে মীনা বাজারে গিয়েছিলেন শপিং করতে। সেই বাজার থেকে শিক্ষামন্ত্রী নিজের বাসার জন্য চানাচুর, মিষ্টিসহ অন্যান্য পণ্য কিনেছেন এদিনও। তিনি নিয়মিতই ওখান থেকে শাক-সবজিসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করেন।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৩২ এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না - dainik shiksha এসএসসির ফল প্রকাশের দিন স্কুলে জমায়েত করা যাবে না দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website