সাড়ে তিন কোটি টাকা পেলো বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয় - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

সাড়ে তিন কোটি টাকা পেলো বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়কে সাড়ে তিন কোটি টাকার একটি চেক হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। বুধবার (৯ অক্টোবর) ইউজিসিতে আয়োজিত আয়োজিত অনুষ্ঠানে চেক হস্তান্তর করা হয়। 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়টির উপাচার্য এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহর কাছ থেকে ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য চেকটি গ্রহণ করেন। অনুন্নোয়ন বাজেট থেকে বিশেষায়িত এ বিশ্ববিদ্যলয়কে এ টাকা দেয়া হয়। এভিয়েশন ও অ্যারোস্পেস খাতে দক্ষ জনবল তৈরির লক্ষ্যে সরকার এ বিশ্ববিদ্যালয়টি স্থাপন করে।

চেক বিতরণ সভায় ইউজিসি সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলী এবং ইউজিসি ও বিশ্ববিদ্যালয়টির পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website