please click here to view dainikshiksha website

সিলেটে ২ ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে শিবির

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৭, ২০১৭ - ৩:৩৫ অপরাহ্ণ
dainikshiksha print

শিবিরের হামলায় আহত ছাত্রলীগের কর্মীসিলেট নগরীর সোবহানীঘাট এলাকায় জালালাবাদ কলেজের সামনে দুই ছাত্রলীগ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে শিবিরের কর্মীরা। পূর্ব বিরোধের জেরে সোমবার (৭ আগস্ট) বেলা ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী আবুল কালাম আফিফ ও মদনমোহন কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী শাহিন আহমদ। তারা সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের অনুসারী। এদের মধ্যে গুরুতর আহত শাহিনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। আফিফ নগরীর উপশহর ই ব্লকের ১ নং রোডের জালাল উদ্দিনের ছেলে ও শাহীন জালালাবাদ থানার টুকেরবাজারের নূর উদ্দিনের ছেলে।

শিবিরের হামলার বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার জানান, ধারালো অস্ত্রের আঘাতে শাহীনের ডান হাত প্রায় কেটে গেছে। হাসপাতালে তার অপারেশন চলছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

শিবিরের হামলায় আহত ছাত্রলীগ কর্মীতিনি জানান, শাহিন ও আসিফ কলেজে যাওয়ার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা শিবিরের ৮-১০ জন কর্মী হামলা চালায়। শিবির কর্মীরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কমর উদ্দিন জানান, হামলার শিকার আফিফ ও শাহিন পুলিশকে জানিয়েছে- তাদেরকে শিবিরের কর্মীরা কুপিয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন