সিলেট জেলা শিক্ষক সমিতির মুলতবি সভা অনুষ্ঠিত - সমিতি সংবাদ - Dainikshiksha

সিলেট জেলা শিক্ষক সমিতির মুলতবি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

সিলেট জেলা শিক্ষক সমিতির মুলতবি সভা সভাপতি এএইচএম ইসরাইল আহমদের সভাপতিত্বে ও সচিব মো. শমসের আলীর সঞ্চালনায় নগরীর দি এইডেড হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার(৭ মার্চ) সভার শুরুতে ঐতিহাসিক সাত মার্চের ভাষণের ওপর আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় দেশবরেণ্য শিক্ষাবিদ ড. জাফর ইকবালের ওপর নৃশংস হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষী ব্যক্তির শাস্তি দাবী করা হয় ।

সভায় শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের লক্ষ্যে ১৪ মার্চ ঢাকায় অনুষ্ঠিতব্য মহাসমাবেশ সফল করার জন্য সিলেট জেলার সকল শিক্ষক-কর্মচারীদের উদাত্ত আহ্বান জানানো হয় । এ ছাড়া জেলা বাশিস’র ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে জেলা কমিটি পুনর্গঠনের জন্য গঠিত নির্বাচনী বোর্ডের কার্যক্রম পর্যালোচনা করে তা বিধি বহির্ভুত প্রতীয়মান হওয়ায় সর্বসম্মতিক্রমে নির্বাচনী বোর্ড ও তাদের যাবতীয় কার্যক্রম বাতিল ঘোষণা করা হয়। পরবর্তী সভায় জেলা ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয় ।

সভায় বক্তব্য রাখেন শিক্ষক সমিতির কেন্দ্রীয় মহাসচিব ও গোয়াইনঘাট উপজেলা সভাপতি ছারোয়ার হোসেন, জেলা শাখার সহ-সভাপতি ও জকিগঞ্জ উপজেলার সাবেক সভাপতি মাহতাব উদ্দিন, জেলা সহ-সভাপতি ও বিয়ানী বাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন, ওসমানী নগর উপজেলা সভাপতি আবুল লেইছ ও সচিব রিপন সুত্রধর, বালাগঞ্জ উপজেলা সচিব লুৎফর রহমান,সিলেট মহানগর সভাপতি আহমদ আলী ও সচিব জিয়াউর রহমান, জেলা সহ-সভাপতি আব্দুল খালিক, জেলা সাংগঠনিক সচিব অধ্যক্ষ মুজম্মিল আলী, যুগ্ম সম্পাদক আজমত আলী, যুগ্ম প্রচার সম্পাদক ও কানাইঘাট সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজিদ মিয়া, কানাইঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াহইয়া, জেলা দপ্তর সম্পাদক ননী গোপাল রায়, মহিলা সম্পাদিকা কামরুন নাহার বেগম, সহ-সম্পাদিকা তাহমিনা পারভীন, সিলেট মহানগর সাংগঠনিক সচিব
মো. আব্দুল মুমিত, মহানগর যুগ্ম সচিব ফয়ছল আহমদ প্রমুখ ।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website