সেই শিক্ষা অফিসার বদলি! - বদলি - Dainikshiksha

সেই শিক্ষা অফিসার বদলি!

দৈনিকশিক্ষা ডেস্ক |

সুনামগঞ্জের তাহিরপুরের ঘুষ-দুর্নীতিতে অভিযুক্ত ও বিতর্কিত সেই শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌসকে অবশেষে বদলি করা হয়েছে। তাহিরপুর থেকে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসে তাকে বদলি করা হয়। ১১ জুলাইয়ের মধ্যে বর্তমান কর্মস্থল তাহিরপুর শিক্ষা অফিসের দায়িত্বভার হস্তান্তর না করলে পরদিন ১২ জুলাই থেকে ওই আদেশ অবমুক্তি বা ষ্ট্যান্ড রিলিজ হিসাবে গণ্য করা হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওই বদলির আদেশে উল্ল্যেখ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক স্বাক্ষরিত এক আদেশে উপজেলা শিক্ষা অফিসার মো. ফেরদৌসকে ওই বদলীর আদেশ প্রদান করা হয়।

সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, বিভিন্ন অনিয়ম-দুর্নীতি, ঘুষ, শিক্ষকদের হয়রানি ও বদলি বাণিজ্যের অভিযোগে তাহিরপুর উপজেলা শিক্ষা অফিসার এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সিলেট বিভাগীয় উপ পরিচালক এবং প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক বরাবর সম্প্রতি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগের বিষয়টি আমলে নিয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মো. বাহারুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে ৪ জুলাই উপজেলা শিক্ষা অফিসার মো. ফেরদৌসকে বদলীর আদেশ প্রদান করা হয়। একই আদেশে জেলার জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসার মো. জয়নাল আবেদীনকে তাহিরপুর উপজেলা শিক্ষা অফিসার হিসাবে দ্রুত যোগদান করারও নির্দেশনা দেয়া হয়।

সূত্র : যুগান্তর

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ - dainik shiksha মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website