সেই স্কুল পরিদর্শনে ডিসি - স্কুল - Dainikshiksha

সেই স্কুল পরিদর্শনে ডিসি

নাটোর প্রতিনিধি |

বুধবার (২৩ জানুয়ারি) পত্রিকায় ছবিসহ ‘বড়াইগ্রামে খোলা আকাশের নিচে পাঠদান- প্রচণ্ড ঠাণ্ডায় স্বাস্থ্যঝুঁকি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। বুধবার দুপুরেই জেলা প্রশাসকের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ রাজ্জাকুল ইসলাম সরেজমিনে বিদ্যালয় পরিদর্শন করেন।

ঢাকায় অবস্থানরত জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ সকালেই প্রকাশিত সংবাদ দেখে তাকে বিদ্যালয়ে যাওয়ার নির্দেশ দিলে তিনি দুপুরে বিদ্যালয় পরিদর্শনে আসেন। 

পরিদর্শনকালে ড. রাজ্জাকুল ইসলাম বিদ্যালয়ের মাঠে শিক্ষক-শিক্ষার্থীদের পাঠদানরত অবস্থায় দেখতে পান। এ সময় তিনি বিভিন্ন শ্রেণীকক্ষ, টয়লেট, টিউবওয়েল ও অফিস কক্ষ ঘুরে দেখেন এবং শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে বিদ্যালয়ের সমস্যাগুলো নিয়ে কথা বলেন। দ্রুত সময়ের মধ্যে অবকাঠামোগত সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। একই সঙ্গে তিনি বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি ও মাল্টিমিডিয়া প্রজেক্টরসহ পাঠদানে সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ রাজ্জাকুল ইসলাম বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বিদ্যালয়ে সরকারি কোনো ভবন না হওয়ায় শিক্ষার্থীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয়ে টয়লেট ও ভবন নির্মাণের আন্তরিক উদ্যোগ নেয়া হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোবারক হোসেন ও প্রধান শিক্ষক মো. খাদেমুল ইসলাম গুরুত্বের সঙ্গে সরেজমিন বিদ্যালয় পরিদর্শনে এসে সমস্যা সমাধানের আশ্বাস দেয়ায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website