সেতুমন্ত্রীর সুস্থতা কামনায় প্রাথমিকের শিক্ষকদের দোয়া - সমিতি সংবাদ - Dainikshiksha

সেতুমন্ত্রীর সুস্থতা কামনায় প্রাথমিকের শিক্ষকদের দোয়া

নিজস্ব প্রতিবেদক |

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করেছেন রাজধানীর মতিঝিল থানার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। সোমবার (১১ মার্চ) বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বানে মতিঝিল থানা প্রাথমিক শিক্ষা অফিসে প্রধান শিক্ষকদের সমন্বয় সভায় এ দোয়ার আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মতিঝিল থানার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন। 

দোয়া মাহফিল পরিচালনা করেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান। এসময় তিনি জানান, সারাদেশে প্রধান শিক্ষকদের সমন্বয় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।

এসময় ঢাকা জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলিয়া ফেরদৌস শিখা, মতিঝিল থানা শিক্ষা কর্মকর্তা, সহকারী থানা শিক্ষা কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা অফিসের কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website