সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেবে র‌্যাংগস - দৈনিকশিক্ষা

সেলস এক্সিকিউটিভ নিয়োগ দেবে র‌্যাংগস

চাকরির খবর ডেস্ক |

Rangsর‌্যাংগস মোটরস লিমিটেড এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ (সেলস) পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদটিতে আবেদনের জন্য বিস্তারিত :

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ, মার্কেটিংয়ে এমবিএ বা মাস্টার্স ডিগ্রিধারীপ্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। এসএসসি ও এইচএসসিতে বিজ্ঞান বিভাগ থেকে পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। চাকরিপ্রার্থীদের উৎপাদনমুখী নিত্যভোগ্যপণ্য শিল্প, ইঞ্জিনচালিত যানবাহন অথবা বহুজাতিক প্রতিষ্ঠানে বিপণন এবং বিক্রয়ে এক থেকে দুই বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। শুধু ২৫ থেকে ৩০ বছর বয়সী পুরুষরা আবেদন করতে পারবেন পদটিতে। এ ছাড়া আবেদনকারীদের কম্পিউটার চালনা ও ইংরেজি যোগাযোগে অভিজ্ঞ হতে হবে।

কর্মস্থল ও বেতন : নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। পদটির জন্য বেতন প্রার্থীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা কভার লেটার, জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র পাঠাতে পারবেন ‘র‌্যাংগস মোটরস লিমিটেড, করপোরেট হেড অফিস, লেভেল-৪, ১১৭/এ, বিজয় সরণি (পুরাতন এয়ারপোর্ট রোড), তেজগাঁও, ঢাকা-১২১৫’ ঠিকানায়। খামের ওপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন করা যাবে আগামী ৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম


ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039448738098145