সেলিম ভূঁইয়ার মনোনয়ন বাতিল - নির্বাচন - Dainikshiksha

সেলিম ভূঁইয়ার মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা ৫ আসনে বিএনপির প্রার্থী সেলিম ভূঁইয়ার মনোনয়ন বাতিল করা হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, সেলিম ভূঁইয়া ঋণ খেলাপি। শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান সেলিম ভূঁইয়া বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ শিক্ষক সমন্বয় কমিটির সদস্য সচিব।

এছাড়া ঋণ খেলাপি’র কারণে ঢাকা ৬ আসনে বিএনপির প্রার্থী সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার (২ ডিসেম্বর) সকালে ঢাকা বিভাগের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এই তথ্য জানানো হয়।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র বলছে, ঢাকা ৬ আসনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে তিনজনের মনোনয়ন বাতিল করা হয়েছে। ঢাকা ৫ আসনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৩ জন। ৯ জনের মনোনয়নপত্র গ্রহণ করা হয়েছে। ঢাকা ৪ আসনে মনোনয়ন জমা দিয়েছেন ১৫ জন। বাতিল করা হয়েছে ৬ জনের।

ঢাকার ১৫টি আসনে ২১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখন পর্যন্ত তিনটি আসনের প্রার্থীর মনোনয়নপত্র যাচাইবাছাই শেষ হয়েছে। বাকিগুলোর ঘোষণা চলছে।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website