সৈয়দপুরে পরীক্ষার হলের দায়িত্ব থেকে দুই শিক্ষককে অব্যাহতি - Dainikshiksha

সৈয়দপুরে পরীক্ষার হলের দায়িত্ব থেকে দুই শিক্ষককে অব্যাহতি

ইবি প্রতিনিধি |

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে চলতি ফাজিল স্নাতক দ্বিতীয় ও তৃতীয় বর্ষ পরীক্ষার হলের দায়িত্বে অবহেলার অভিযোগে নীলফামারীর সৈয়দপুরে একটি পরীক্ষাকেন্দ্রে কক্ষ পরিদর্শক দুই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) দ্বিতীয় দিনে অনুষ্ঠিত ইংরেজি বিষয়ের পরীক্ষায় সৈয়দপুর উপজেলার সোনাখুলী মুন্সীপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রের ওই দুই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীন ফাজিল স্নাতক দ্বিতীয় ও তৃতীয় বর্ষ পরীক্ষা গতকাল মঙ্গলবার শুরু হয়। আজ বুধবার পরীক্ষার দ্বিতীয় দিনে সোনাখূলী মুন্সীপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রে পরিদর্শনে আসেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক ড. আব্দুল বারী এবং আল-হাদিস ও ইসলামী স্টাটিসটিক্স বিভাগের শিক্ষক ড. মো. মোস্তাফিজুর রহমান।

এ সময় পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। এ ছাড়া পরীক্ষাকেন্দ্রের তিন নম্বর কক্ষে কর্তব্যরত কক্ষ পরিদর্শকদের দায়িত্বে অবহেলা দেখতে পান তারা। এ সময় সোনাখুলী মুন্সীপাড়া কামিল মাদ্রাসার শিক্ষক মো. রেজাউল করিম ও মো. জাহেদুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়।

সোনাখুলী মুন্সীপাড়া কামিল মাদারাসার সুপার ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আ ব ম মনসুর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035860538482666