স্কলাসটিকায় দুদিনব্যাপী বৈশাখী মেলা শুরু - ইংলিশ মিডিয়াম - Dainikshiksha

স্কলাসটিকায় দুদিনব্যাপী বৈশাখী মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক | |

বাংলা নতুন বছরকে বরণ করে নেয়ার জন্য স্কলাসটিকা স্কুলে দুদিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। আজ ২২ এপ্রিল ও আগামীকাল ২৩ এপ্রিল স্কুলের বিভিন্ন শাখা প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে এ মেলা।

শুক্রবার (২২ এপ্রিল) উত্তরা সিনিয়র শাখায় সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আয়োজিত মেলায় থাকবে বর্ণাঢ্য শোভাযাত্রা, ঐতিহ্যবাহী দেশীয় খাবার-দাবারের স্টল, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

পরের দিন শনিবার মিরপুর শাখায় দিনব্যাপী অনুরূপ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এ ছাড়া স্কুলের গুলশান, ধানমণ্ডি ও উত্তরা জুনিয়র শাখাগুলোতে সকাল থেকে নানা ধরনের অনুষ্ঠানমালার মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নেয়া হবে।

এসব অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের পাশাপাশি  শিক্ষক ও অভিভাবকরাও অংশ নেবেন।

 

করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৭৩৩ - dainik shiksha করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৭৩৩ সংসদ সদস্যরা ডিগ্রি কলেজের সভাপতি পদেও থাকতে পারবেন না - dainik shiksha সংসদ সদস্যরা ডিগ্রি কলেজের সভাপতি পদেও থাকতে পারবেন না টিউশন ফি না দেয়া শিক্ষার্থীদের অনলাইন ক্লাসের বাইরে রাখা যাবে না : হাইকোর্ট - dainik shiksha টিউশন ফি না দেয়া শিক্ষার্থীদের অনলাইন ক্লাসের বাইরে রাখা যাবে না : হাইকোর্ট সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না : শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না : শিক্ষামন্ত্রী এনটিআরসিএ থেকেই জাল নিবন্ধন সনদটি বৈধ করে নিলেন শিক্ষক - dainik shiksha এনটিআরসিএ থেকেই জাল নিবন্ধন সনদটি বৈধ করে নিলেন শিক্ষক এমপিও না দেয়ার শর্তে নতুন ৩ কলেজের অনুমতি - dainik shiksha এমপিও না দেয়ার শর্তে নতুন ৩ কলেজের অনুমতি শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website