স্কুলছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক |

ময়মনসিংহের গফরগাঁওয়ে চোর সন্দেহে রিয়াদ (১৪) নামে এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার (৩০ আগস্ট) ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুলছাত্র রিয়াদকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশী রশিদ। বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগী রিয়াদকে বাজারের পাশের একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পেটায়। কিশোর রিয়াদ চিৎকার করে জান ভিক্ষা চাইলেও পাষণ্ডের দল পিটিয়ে রিয়াদের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

নিহত রিয়াদের ফুফা আব্দুর রাজ্জাক বাদী হয়ে বৃহস্পতিবার রাতে গফরগাঁও থানায় এ মামলা দায়ের করেন।এই ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গফরগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রশিদ ছাড়াও উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের ব্যবসায়ী সাঈদ (৩৭), সিরাজ (৫৫), আব্দুল আহাদ (৩৮),আশরাফুল (৩৫), মীর রাসেল (৩৫), মীর মনির (৩৪), কামরুল (৪৬), সোহেলের (২৩) নাম উল্লেখ করে এবং ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, ‘স্কুলছাত্র রিয়াদ হত্যা মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। দ্রুত তাদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে।’
 
এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নামাজে জানাজা শেষে রিয়াদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সরকারি হলো আরও ২ স্কুল - dainik shiksha সরকারি হলো আরও ২ স্কুল নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে - dainik shiksha নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website