স্কুলছাত্রকে নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রকে নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

খুলনার ডুমুরিয়ার রূপরামপুর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্র জয়দেব বিশ্বাসকে শারীরিক নির্যাতন ও হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন পালিত হয়েছে। বৃহস্পতিবারে (২ জুলাই) বেলা ১১টায় দৌলতপুর-শাহপুর সড়কের থুকড়া বাজারে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৮ মে রূপরামপুর দেলতলা স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে রূপরামপুর গ্রামের শমেস বিশ্বাসের ছেলে ও চলতি বছর শাহপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাস করা শিক্ষার্থী জয়দেব বিশ্বাসের সাথে একই এলাকার সুকৃতি সরকারের ছেলে শুভ সরকারের সাথে ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া বাধে। ওই ঘটনাকে কেন্দ্র করে শুভ সরকারের বাবা সমাজ বিরোধী প্রভাবশালী সুকৃতি বিশ্বাস, কাকা নিষ্কৃতি সরকার ও কংকন সরকার জয়দেবকে তাদের বাড়িতে ধরে নিয়ে যেয়ে অমানুষিক নির্যাতন করে আটকিয়ে রাখে। খবর পেয়ে জয়দেবের পরিবারের লোকজন ও গ্রামবাসী জয়দেবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ প্রসঙ্গে জয়দেবের বাবা সমেশ বিশ্বাস, কাকা পরেশ চন্দ্র বিশ্বাস ও পরিতোষ বিশ্বাস জানান, গত প্রায় এক মাস আগে জয়দেবকে মারপিট ও নির্যাতনের ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, জেলা ও থানা পুলিশে লিখিত অভিযোগ করলেও এখন পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে কোনো কার্যকরী ব্যবস্থা না নেয়ায় ক্ষুব্দ এলাকাবাসীর আয়োজনে আজকের এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website