স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় সাত জনের নামে মামলা - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় সাত জনের নামে মামলা

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদী শহরের মেঘনা নদীতে ফারহান আহমেদ ওরফে অনিক (১৫) নামের এক স্কুলছাত্রকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যামামলা দায়ের করা হয়েছে। 

বুধবার বিকালে নিহত অনিকের বাবা শহিদুল্লাহ মিয়া বাদী হয়ে সাত জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর নজরপুর ইউনিয়নের দড়িনবীপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে আরিফ মিয়া নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানান নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী। গত মঙ্গলবার নরসিংদী শহরসংলগ্ন নাগরিয়াকান্দি শেখ হাসিনা সেতুর নিচে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে গিয়ে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয় ফারহান আহমেদ অনিক।

ঈদ উপলক্ষ্যে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায় অনিকসহ অন্য সঙ্গীরা। ফেরার পথে অপর একটি নৌকার সঙ্গে সংঘর্ষের ঘটনায় ঝগড়ার সৃষ্টি হয়। দুটি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছালে দুই পক্ষই লাঠিসোটা নিয়ে মারামারি শুরু করে। এসময় মাথায় গুরুতর আঘাত পেয়ে অনিক পানিতে তলিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। নিহত অনিক সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের শহিদুল্লাহ মিয়ার ছেলে ও নরসিংদী সাটিরপাড়া কালিকুমার উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website