স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটেকে পুলিশে দিল জনতা - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটেকে পুলিশে দিল জনতা

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি ও মারপিটের অভিযোগে টোকন ব্যাপরী (২৮) নামে এক বখাটেকে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। টোকন ইসলামপুর ইউনিয়নের বারাদী গ্রামের আনসার ব্যাপারীর ছেলে।

বুধবার (১০ জুালাই) বিকেলে এই ঘটনা ঘটে। এরপর রাতেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় টোকন ব্যাপরীকে আসামি করে একটি মামলা করেছেন।

প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বলেন, তার স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী বুধবার বিকেল ৪টায় স্কুল ছুটি শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিল। ভ্যানটি বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার আলী মোল্যার বাড়ির সামনে পৌঁছালে টোকন ব্যাপারী নামে এক বখাটে ছাত্রীটিকে থেকে নামিয়ে জোর করে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে।

তিনি আরও বলেন, কিন্তু সে মোটরসাইকেলে ওঠতে রাজি না হলে তাকে এলোপাথারী মারপিট করে টোকেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে টোকেন পালিয়ে যায়। খবরটি তাৎক্ষণিক এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা বহরপুর বাজার এলাকা থেকে বখাটে টোকনকে আটক করে থানায় সোপর্দ করে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে টোকন ব্যাপারী নামে এক বখাটেকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা - dainik shiksha র‌্যাগিং রোধে বিশেষ সেলের কথা বললেন শিক্ষামন্ত্রী, ইউজিসি দিল নির্দেশনা ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ - dainik shiksha ২৫ অক্টোবর থেকে কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ - dainik shiksha শিক্ষার্থীদের অন্দোলনের মুখে ভিসি নাসিরের ভাতিজার পদত্যাগ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ - dainik shiksha ‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন অধ্যক্ষ এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও শতাধিক শিক্ষক ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website