স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের ৩ মাসের কারাদণ্ড - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের ৩ মাসের কারাদণ্ড

হাটহাজারী প্রতিনিধি |

চট্টগ্রামের হাটহাজারীতে স্কুল পড়ুয়া ১৩ বছর বয়সী এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৫ জুলাই) বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত বখাটের নুরুল আলম (৩০) সে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উদালিয়া গ্রামের মিয়াজান চৌধুরী বাড়ির মোজাফফর ইসলামের ছেলে। সে সম্পর্কে ওই ছাত্রীর চাচা হয় বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বখাটে নুরুল আলম স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। মেয়েটির পরিবার বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে কোনো সুরাহা পায়নি। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) লিখিত অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ নুরুল আলমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও রুহুল আমিনের কার্যালয়ে হাজির করে।

এ সময় নুরুল আলম ভ্রাম্যমাণ আদালতের কাছে তার দোষের কথা স্বীকার করলে আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত নুরুলকে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন হাটহাজারী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website