স্কুলছাত্রীকে জোর করে বিয়ের চেষ্টা সাতক্ষীরায় - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে জোর করে বিয়ের চেষ্টা সাতক্ষীরায়

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার আশাশুনিতে নবম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে বিয়ের চেষ্টা করা হয়েছে। উপজেলার পাইথালী গ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে তাকে নিয়ে পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তা ছাড়া তার স্কুলে যাওয়াও বন্ধ রয়েছে।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, শুক্রবার সকালে উপজেলার বেউলা গ্রামের মৃত সিদ্দিক গাজীর ছেলে ফরহাদ গাজী তার মেয়েকে মোবাইলে ডেকে নিয়ে বাড়ির বাইরে নিয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যান। পরে মধ্যরাতে তার দুলাভাইয়ের বাড়ি থেকে স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেনের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

স্কুলছাত্রীর বাবা বলেন, মানবাধিকারকর্মী পরিচয়ে একজন এবং বুধহাটা ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ বেগমসহ তিনজন তাকে মোবাইল ফোনে জানান যে তারা পুলিশ ও চেয়ারম্যানকে নিয়ে তার মেয়েকে নিতে আসছেন। আসার পর তাদের হাতে তাকে তুলে না দিলে ফল ভালো হবে না বলে হুমকি দেয়া হয়। 

পরে রাত ৮টার দিকে তারা এসে দাবি করেন, মেয়েকে নোটারি পাবলিকের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে ফরহাদের সঙ্গে ইসলামী শরিয়া মতে বিয়ে হয়েছে। 

আশাশুনি থানার ওসি আব্দুস সালাম বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল - dainik shiksha লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার - dainik shiksha ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ - dainik shiksha জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে - dainik shiksha বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ - dainik shiksha মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website