স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে আইনজীবী কারাগারে - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে আইনজীবী কারাগারে

পঞ্চগড় প্রতিনিধি |

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান হাবিব (২৮) নামে এক আইনজীবীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত হাবিবের বাড়ি আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের বারাগাঁও-দলুয়া গ্রামে। তিনি পঞ্চগড় জেলা আদালতের আইনজীবী।
স্থানীয়রা জানান, আইনজীবী হাবিবের কাছ থেকে সুদে টাকা ধার নিয়েছিলেন ওই স্কুলছাত্রীর বাবা। সেই সূত্রে হাবিবের সঙ্গে পরিচয় হয় তার। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ওই স্কুলছাত্রী আত্মীয়র বাড়ি পাশের বারঘাটি এলাকায় বেড়াতে যায়। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সেখানে যান হাবিব।

তিনি ওই স্কুলছাত্রীকে জানান, তার বাবা তাকে সঙ্গে করে বাড়ি নিয়ে যেতে বলেছেন। তাকে ইজিবাইকে করে আটোয়ারী উপজেলা সদরের কালিকাপুর গ্রামের সুশীলের বাড়িতে নিয়ে যান হাবিব। সেখানে ঘরে নিয়ে কৌশলে দরজা বন্ধ করে দেন। একপর্যায়ে মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে আপত্তিকর অবস্থায় হাবিবকে আটক করেন।

পরে মেয়েটিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দীর্ঘ সময় স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার চেষ্টা করেন প্রভাবশালীরা। সমঝোতা না হওয়ায় পুলিশে খবর দেয়া হয়। পুলিশ আইনজীবী হাবিবকে আটক করে থানায় নিয়ে যায়। রাতেই ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আইনজীবী হাবিবুর রহমান হাবিব ও তার দুই সহযোগীর বিরুদ্ধে আটোয়ারী থানায় মামলা করেন।

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বলেন, এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি আইনজীবী হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর দুই আসামি পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই - dainik shiksha ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - dainik shiksha স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না - dainik shiksha উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website