please click here to view dainikshiksha website

স্কুলছাত্রীকে মারধর, বখাটে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ৭, ২০১৭ - ১০:১৪ পূর্বাহ্ণ
dainikshiksha print

রাজধানীর কদমতলী এলাকায় গতকাল রবিবার সন্ধ্যায় তানজিলা আক্তার মরিয়ম (১৩) নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে মারধর করেছে কয়েক বখাটে। এ ঘটনায় রাতে হিমেল (২০) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কদমতলী থানায় ছয় বখাটের বিরুদ্ধে গতরাতে মামলা করা হয়েছে। তানজিলা স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

তানজিলার বোন আসমা জানান, গতকাল দুপুরে তানজিলা তার এক বান্ধবীকে নিয়ে শপিং করতে যায়। বিকেল ৫টার দিকে সে কদমতলীর মোহাম্মদবাগের বাসায় ফিরছিল। বাসার কাছাকাছি আসার পর কয়েক বখাটে এসে তাদের পথ আগলে দাঁড়ায়। জানতে চায় তার নাম তানজিলা কি না। নিজের নাম তানজিলা জানালে চার-পাঁচ যুবক তাকে ধরে মিরাজনগরের একটি বাড়ির চতুর্থ তালার ছাদে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে মারধর করে। একপর্যায়ে ছাদ থেকে তাকে ফেলে দিতে চায়।

ওই সময় তার বান্ধবী দৌড়ে তানজিলাদের বাসায় গিয়ে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

এ বিষয়ে জানতে চাইলে কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হিমেল নামের এক বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজা হচ্ছে। ’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ কারণে তাদের নাম বলা যাবে না। ’

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন