স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, শিক্ষকের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ - বিবিধ - Dainikshiksha

স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, শিক্ষকের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি |

নবম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্কুল শিক্ষককে গ্রেফতারের দাবিতে দিনাজপুরের চিরিরবন্দরে দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী ও আলোকডিহি জে বি স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকরা। শনিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় দিকে উপজেলার আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা। 

ঘণ্টাব্যাপী সড়ক অবরোধের ফলে দিনাজপুর-রংপুর মহাসড়কে ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী এসে পৌচ্ছালে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়। 

জানাগেছে, গত ৬ ডিসেম্বর বৃহস্পতিবার আলোকডিহি জে বি স্কুলের সহকারী শিক্ষক মুকুল চন্দ্র দাস জেএসসি পরীক্ষার মূল্যায়নের কাজে সহযোগিতা করার কথা বলে সকাল পৌনে ৯টায় নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে ডেকে নেয়। ছাত্রী শ্রেণিকক্ষে প্রবেশ করলে দরজা বন্ধ করে দিয়ে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ছাত্রী নিজেই উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগপত্র দাখিল করে। ওই দিনই বিদ্যালয় ম্যানেজিং কমিটির জরুরি সভায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়  কিন্তু অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার না করায় স্থানীয় এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website