স্কুলছাত্রীর অশ্লীল ছবি ধারণ, গ্রেফতার ১ - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ধারণ, গ্রেফতার ১

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধায় দশম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানি মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সদরের চকবরুল বগুড়াপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্ক গড়ে বিভিন্ন সময় মেয়েটির অশ্লীল ছবি ধারণ করে শাহাদত হোসেন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে।

এ ব্যাপারে শুক্রবার সদর থানায় একটি লিখিত অভিযোগ করলে, রাতেই অভিযান চালিয়ে শাহাদতকে গ্রেফতার করে পুলিশ। এ সময় মোবাইল ল্যাপটপ ও কয়েকটি মেমোরি কার্ড জব্দ করা হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করা হয়েছে।

মন্ত্রীর কাছে গণশিক্ষা প্রতিমন্ত্রীকে ফোনের অনুরোধ করে ধরা প্রতারক - dainik shiksha মন্ত্রীর কাছে গণশিক্ষা প্রতিমন্ত্রীকে ফোনের অনুরোধ করে ধরা প্রতারক শিক্ষক প্রশিক্ষণের পর্যাপ্ত সুযোগ সৃষ্টি করেছে সরকার : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha শিক্ষক প্রশিক্ষণের পর্যাপ্ত সুযোগ সৃষ্টি করেছে সরকার : শিক্ষা উপমন্ত্রী ‘৪০ লাখে নেতা হয়েছি, ছয় মাসে দ্বিগুণ হবে’ - dainik shiksha ‘৪০ লাখে নেতা হয়েছি, ছয় মাসে দ্বিগুণ হবে’ ‘প্রতিহিংসামূলক’ বদলিতে শিক্ষা ক্যাডারে ক্ষোভ - dainik shiksha ‘প্রতিহিংসামূলক’ বদলিতে শিক্ষা ক্যাডারে ক্ষোভ বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website