স্কুলছাত্রীর বাল্য বিয়ে বন্ধ করল প্রশাসন - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীর বাল্য বিয়ে বন্ধ করল প্রশাসন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি |

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের মাটিকাটা গ্রামে একটি বাল্য বিয়ে বন্ধ করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) এ বিয়ে বন্ধ করেন তারা। মাটিকাটা গ্রামের আনোয়ার হোসেনের স্কুল পড়ুয়া মেয়ের সাথে একই গ্রামের শাকিল আহমেদ নামের এক তরুণের সঙ্গে বিয়ে হচ্ছিল।

উল্লাপাড়া মডেল থানার দ্বিতীয় কর্মকর্তা মো. আসলাম উদ্দীন বিশ্বাস দৈনিক শিক্ষাডটকমকে জানান, বৃহস্পতিবার বিকেলে স্কুল পড়ুয়া কনের বাড়িতে বাল্য বিয়ের প্রস্তুতি চলছিল। কনেকে সাজানো হয়েছিল বিয়ের সাজে। বরযাত্রী বিয়ে করার জন্য ওই বাড়িতে আসার পূর্বে বিষয়টি জানতে পারে উপজেলা প্রশাসন।

তিনি আরও জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদের নির্দেশনা অনুযায়ী তিনি (আসলাম) পুলিশসহ কনের বাড়িতে যান। এসময় বড় পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির লিটনের সহযোগিতায় বিয়েটি বন্ধ করা হয়।

স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website