স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার - বিবিধ - Dainikshiksha

স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

গোপালগঞ্জে লামিয়া ইসলাম (১৩) নামে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) সকালে পুলিশ গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়। 

নিহত লামিয়া গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলাম গাজীর মেয়ে। তিনি রংপুর ক্যান্টনমেন্টে কর্মরত অবস্থায় মিশনে রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন বলেন, রংপুর থেকে ঈদের ছুটিতে মায়ের সঙ্গে গ্রামের বাড়ি ডুমদিয়া আসে লামিয়া। শনিবার (৮ জুন) সে তার মায়ের সঙ্গে একই উপজেলার তালা গ্রামের মামা আশরাফ চৌধুরীর বাড়িতে বেড়াতে যায়। 

পরিবারের সদস্যরা শনিবার গভীর রাতে লামিয়াকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ গোপালগঞ্জ সদর থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। তবে এটি আত্মহত্যা না কি হত্যাকাণ্ড তা ময়না-তদন্ত প্রতিবেদন হতে পাওয়া পর জানা যাবে বলেও জানান এসআই মুকুল।

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website