স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নিলা রায় (১৫) হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত ৯টার দিকে সাভারের ফুলবাড়িয়া এলাকার স্থানীয় পারভেজের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহূত ছুরি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

নীলা রায় ও মিজানুর রহমান চৌধুরী। ছবি : সংগৃহীত

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের পরিদর্শক আবুল বাশার জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় মিজানের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে মিজানের বাবা আব্দুর রহমান (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) গ্রেপ্তার করে র‌্যাব। তারা এ হত্যা মামলার দুই ও তিন নম্বর আসামি। মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চারিগ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে র‌্যাব তাদেরকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। তারা সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের এ-৭৪/২ ব্যাংক কলোনির সাইদুল আলমের বাসায় ভাড়া থাকেন। এ হত্যাকান্ডের ঘটনায় এ নিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে নির্যাতন শেষে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় পরদিন মিজানকে প্রধান আসামি করে তার মা-বাবাসহ কয়েকজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন নিহত নীলার বাবা নারায়ণ রায়। ২৩ সেপ্টেম্বর মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ান নামে মিজানের এক সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর দু'দিন পুলিশ রিমান্ড শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website