স্কুলছাত্রী রিমা হত্যা : প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী রিমা হত্যা : প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জে স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমাকে (১৪) ধর্ষণের পর হত্যা মামলার প্রধান আসামি মুরাদুজ্জামান জাহিদের (২২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম আনিসুল ইসলাম শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত এই রিমান্ড মঞ্জুর করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস এম শফিকুল ইসলাম জানান, এ মামলার ২নং আসামি পিয়াস মিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গত রোববার বিকেলে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার জেলা সরণি মোড় থেকে প্রধান আসামি জাহিদকে গ্রেফতার করে পুলিশ।

গত ১৭ জুলাই রাতে পাকুন্দিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামে নানার বাড়ি থেকে নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী রিমাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর হত্যা করা হয়। ১৮ জুলাই বেলা ১১টার দিকে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। ১৯ জুলাই রাতে স্কুলছাত্রীর মা ধর্ষণের পর অভিযোগ এনে থানায় মামলা করেন।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website