স্কুলছাত্রের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্রের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুরে স্কুলছাত্র ইকবাল হোসেন হৃদয়ের (১৬) ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

সোমবার (৭ আগস্ট) দুপুরে রামগতি-লক্ষ্মীপুর সড়কের আবিরনগর নূড়িগাছতলা এলাকায় এ মানববন্ধন করা হয়।

হৃদয় লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ইলেকটিক্যাল ট্রেডের ছাত্র। সে শহরের মাস্টার কলোনি এলাকার আবুল বাশারের ছেলে।

মানববন্ধনে বক্তব্য দেন-দশম শ্রেণির ছাত্র মো. রাকিব, সোহেল হোসেন রাজু, মাহমুদ ইসলাম প্রিয়, মেহেরাজ আল রশিদ প্রমুখ।

এসময় বক্তারা হৃদয়ের ওপর হামলাকারী বহিরাগত জীবন হাসান রকিসহ তার সহযোগীদের গ্রেপ্তার করে বিচারের দাবি করেন। এছাড়াও কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ নিষেধ ও ছাত্রীদের উত্যক্ত বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বহিরাগত রকি ও তার সহযোগীরা হৃদয়কে মারধর করে। পরে ছাত্ররা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। শনিবার (৫ আগস্ট) হৃদয় বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় রকিকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন।

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website