স্কুলছাত্রের মরদেহ উদ্ধার - বিবিধ - Dainikshiksha

স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার হিরারখামার এলাকার কোটলডাঙ্গা বিলের পাশে কাটা ধানক্ষেত থেকে মোখলেছুর রহমান নামের নবম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩ ডিসেম্বর) সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে ওই লাশ উদ্ধার করে। সে বল্লভপুর দারুল উলুম দাখিল মাদরাসায় পড়ত।

এলাকাবাসী জানায়, মোখলেছুরের এক বছরের বয়সে তার বাবা ফজলুর রহমান নিরুদ্দেশ হন। এর পর থেকে সে তার নানা পৌর এলাকার হিরারখামার গ্রামের মৃত কছিম উদ্দিনের বাড়িতে থাকত। পড়ালেখার পাশাপাশি ট্রলিতে মালামাল ওঠানামার কাজ করত সে। তার মা কাজ করেন ঢাকায়।

পুলিশ জানায়, মোখলেছুরের জিহ্বা কাটা ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। পাশেই ছেঁড়া লুডু পাওয়া গেছে। খেলা নিয়ে ঝগড়ার জের ধরেই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশের ধারণা। এ ঘটনায় মোখলেছুরের মামাতো ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের নামে গতকাল দুপুরে নাগেশ্বরী থানায় মামলা করেছেন।

মামলার বাদী শহিদুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যায় মোখলেছুর পাশের বাজারে যায়। এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। এ ঘটনা কে ঘটিয়েছে—তাঁরা বুঝতে পারছেন না।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাগেশ্বরী থানার এসআই মাসুদ করিম জানান, প্রাথমিকভাবে কিছু তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না। আশা করা যায়, দ্রুত ঘটনার বিস্তারিত জানা যাবে।

নাগেশ্বরী থানার ওসির দায়িত্বে থাকা এসআই সারওয়ার পারভেজ মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website