স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সাদুল্লাপুরে বিক্ষোভ, মানববন্ধন - বিবিধ - Dainikshiksha

স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সাদুল্লাপুরে বিক্ষোভ, মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পশ্চিম খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্র রুবেল (১৫) হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবিতে  বিক্ষোভ মিছিলও মানববন্ধন হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীরা এ কর্মসূচী পালন করেন। সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ বেকাটারী গ্রামের দুলু মিয়ার ছেলে রুবেল ছিল আগামী বছরের এসএসসি পরীক্ষার্থী।  

বিক্ষোভ মিছিলটি উপজেলার নলডাঙ্গা বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নলডাঙ্গা ১নং রেলগেট থেকে কাচারী বাজার পাকা সড়কে ঘন্টাব্যাপী এক মানবন্ধন কর্মসূচি পালন করে। এতে প্রায় সহস্রাধিক শিক্ষার্থী অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবুল বাশার, সহকারী শিক্ষক মোজাহারুল ইসলাম এবং রুবেলের সহপাঠী মোশারফ হোসেন।

 গত মঙ্গলবার সকালে পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষরা লাটি সোটা ও দেশীয় ধারালো অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রুবেলের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এতে রুবেল গুরুতর আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  বুধবার সে মারা যায় ।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে নিহত রুবেলের পিতা বাদি হয়ে জাহিদুল ইসলাম জাহিদকে প্রধান আসামি করে ১৬ জনের নাম এজাহারে উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা - dainik shiksha এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভাষার জন্য মৃত্যুকে আলিঙ্গন করতে চেয়েছিলেন বঙ্গবন্ধু: শিক্ষা উপমন্ত্রী স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website