স্কুলছাত্র হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন - স্কুল - Dainikshiksha

স্কুলছাত্র হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি |

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জিসান হোসেন (১৬) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। অন্যদিকে পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে জিসানের খুনিদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। গত বৃহস্পতিবার দুপুরে গোলাকান্দাইল এলাকায় জিসানকে পিটিয়ে গুরুতর আহত করার পরদিন শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় সে।

নিহত জিসান সূত্রাপুর থানার ধোলাইখাল রাশাবাজার এলাকার গোপাল হোসেনের ছেলে। স্থানীয় পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়ত সে। জিসানের বাবা গোপাল হোসেন তাঁর পরিবার নিয়ে রূপগঞ্জ উপজেলার কান্দাপাড়া এলাকায় বসবাস করছেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার সকালে নাগেরবাগ বউবাজার এলাকার হৃদয় হাসান শুভ ও তার বন্ধু স্কুলছাত্র জিসান হোসেনকে নিয়ে গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় সাহাবুদ্দিন স্কুলের মাঠে ক্রিকেট খেলা দেখতে যায়। পূর্বশত্রুতার জেরে গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার সৌরভসহ তার ছোট ভাই সিয়াম, বিদ্যুৎ, ইকরাম, শাওন, রোহান, আলামিন, নিরব, আরমান, ইমন, সাকিব, হৃদয়, ইয়ামিন, ফাহিম, মাসুম, মোস্তাকিমসহ আরও কয়েকজন সন্ত্রাসী হৃদয় হাসান শুভ ও জিসান হোসেনকে জোর করে উঠিয়ে নিয়ে গোলাকান্দাইল হাটসংলগ্ন ঈদগাহ বালুর মাঠে রড ও কাঠ দিয়ে পিটিয়ে শরীর থেঁতলে দেয়। 

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে জিসান মারা যায়। ঘটনার পর থেকে হত্যার সঙ্গে জড়িতরা এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এলাকাবাসী জানায়, এই সন্ত্রাসীরা ছাত্রলীগের নাম ভাঙিয়ে এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, জমি দখলসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে।

খুনিরা প্রভাবশালী হওয়ায় মামলা করার সাহস পাচ্ছে না নিহতের পরিবার। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জিসানের লাশ জুরাইন কবরস্থানে দাফন করা হয়।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে ব্যবস্থা নেয়া হবে।

গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান - dainik shiksha গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের - dainik shiksha অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ - dainik shiksha ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী - dainik shiksha শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! - dainik shiksha চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী - dainik shiksha শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website