please click here to view dainikshiksha website

স্কুলশিক্ষককে গলা কেটে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক | আগস্ট ১৮, ২০১৭ - ১:৫৬ অপরাহ্ণ
dainikshiksha print

মানিকগঞ্জের সিংগাইরে বশির উদ্দিন ফাউন্ডেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুর রহমানকে হত্যার চেষ্টা হয়েছে। দুর্বৃত্তরা তাকে জবাই করে হত্যার চেষ্টা চালায়। বৃহস্পতিবার (১৭ই আগস্ট) রাত তিনটার দিকে উপজেলার উত্তর জামসা গ্রামে এ ঘটনা ঘটে।

শিক্ষক আরিফুর রহমানকে গলায় জখম অবস্থায় সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরিফুর রহমানের স্ত্রী সাহিদা খাতুন জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে প্রতিদিনের মতো ঘরের দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়েন তারা। রাত ৩ টার দিকে তার স্বামী ঘুম থেকে জেগে ওঠলে রুমের ভেতরে অজ্ঞাতনামা ৪/৫ জন দুর্বৃত্তরা প্রথমে তার পেটে ছুরিকাঘাতের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে হলে দুর্বৃত্তরা পালিয়ে যান।

তিনি জানান, ঘুমাতে যাওয়ার আগে হয়তো একজন দুর্বৃত্ত তাদের ঘরে লুকিয়ে ছিলে। পরে দরজা খুলে বাকিদের ঘরে ঢুকায়। এরপর হত্যার চেষ্টা করে। গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়। তিনি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করবেন আজ। তবে এখনও কোনো লিখিত অভিযোগ পাননি তিনি।

বশির উদ্দিন ফাউন্ডেশন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সঙ্গে প্রধান শিক্ষকের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে একাধিক মামলাও রয়েছে। পুলিশ ও স্থানীয়দের ধারণা এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. এম.সোলায়মান এম.এ says:

    অবস্থা বুজে ব্যবস্থা নেয়া হোক
    এটাই দাবি সকলের

  2. মোঃ মিলন হোসেন says:

    এ জঘন্য ঘটনার কি দৃষ্টান্ত মুলক শাস্তি আদৌ হবে? নাকি টাকা বা ক্ষমতার জোরে পার পেয়ে যাবে? এর পরও কি শিক্ষক সুরক্ষা আইনের প্রয়োজনীয়তা অনুধাবন করবেন না কর্তৃপক্ষ? চাই শিক্ষক সুরক্ষা আইন ও সুষ্ঠ বাস্তবায়ন৷

আপনার মন্তব্য দিন