স্কুলের নাম ভাঙিয়ে শিক্ষক সহোদরের দুর্নীতি - বিবিধ - Dainikshiksha

স্কুলের নাম ভাঙিয়ে শিক্ষক সহোদরের দুর্নীতি

নিজস্ব প্রতিবেদক |

নরসিংদীর রায়পুর উপজেলার কোহিনুর জুট মিলস হাইস্কুলের নাম ভাঙিয়ে দুর্নীতি করছেন শিক্ষক সহোদর অতিকুর রহমান ও আহসান হাবিব। এমনটাই অভিযোগ উঠেছে। এ দুই শিক্ষককে ইতোমধ্যেই বরখাস্ত করা হয়েছে। অভিযোগটি আমলে নিয়ে তা তদন্তের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। 

জানা গেছে, নরসিংদীর রায়পুর উপজেলার স্থানীয়দের পক্ষ থেকে শিক্ষা মন্ত্রণালয়ে একটি অভিযোগ করা হয়। অভিযোগে বলা হয়, কোহিনুর জুট মিলস হাইস্কুলের নাম ভাঙিয়ে দুর্নীতি করছেন শিক্ষক সহোদর অতিকুর রহমান ও আহসান হাবিব। স্কুলের নাম ভাঙিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে টাকা আদায় করছেন তারা। যদিও এ দুই শিক্ষককে ইতোমধ্যেই বরখাস্ত করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। 

অভিযোগটি আমলে নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে অভিযোগটি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগটি তদন্ত করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে প্রতিবেদন পাঠাতে শিক্ষা অধিদপ্তরকে বলা হয়েছে।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website