স্কুলের বিশ্রামকক্ষে প্রধান শিক্ষক ও নারীকে আটকে মারধর - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলের বিশ্রামকক্ষে প্রধান শিক্ষক ও নারীকে আটকে মারধর

গাজীপুর প্রতিনিধি |

স্কুলের দোতলার একটি কক্ষে মাঝে মধ্যে বিশ্রাম নেন গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। প্রয়োজনীয় কাজকর্ম শেষে বুধবার দুপুরেও বিশ্রামের জন্য ওই কক্ষে যান তিনি। পরে মধ্যবয়সী এক নারী ওই কক্ষে ঢুকে পড়েন। কিছুক্ষণ পরই ৫-৬ জন তরুণ সেখানে গিয়ে কক্ষের বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। 

পরে তালা খুলে প্রধান শিক্ষক ও ওই নারীকে মারধর করে স্থানীয় কয়েক তরুণ। তাদের অভিযোগ, প্রধান শিক্ষক ও ওই নারীকে তারা আপত্তিকর অবস্থায় পেয়েছে। খবর পেয়ে স্কুল পরিচালনা পরিষদের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা সেখানে উপস্থিত হয়ে দু'জনকে উদ্ধার করেন।

 

তবে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল বারী তারেক বলছেন, পুরো ঘটনাই ষড়যন্ত্র। পরিকল্পিতভাবে মাদকাসক্ত ওই তরুণরা তাকে কক্ষের ভেতর ফেলে পিটিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে।

প্রধান শিক্ষক আরও বলেন, নিজেকে অভিভাবক পরিচয় দিয়ে ওই নারী তার রুমে আসেন। তার সন্তান ওই স্কুলে পড়ে বলেও জানান। এসব কথাবার্তা বলার সময় এলাকার মাদকাসক্ত কয়েক তরুণ হঠাৎ করেই তার রুমে এসে অশ্নীল ভাষায় গালাগাল শুরু করে। 

একপর্যায়ে নারীর সামনেই তারা টাকা দাবি করে। পকেটে থাকা ৩ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার পর তাকে পেটাতে থাকে। তার দাবি, মাদকাসক্তরা কৌশলে প্রথমে ওই নারীকে তার রুমে তুলে দেয় এবং নাটক সাজিয়ে তার সম্মানহানী করে। ওই নারীকে তিনি চেনেন না বলেও দাবি করেছেন।

ওই নারী বলেন, তার ছেলে ওই স্কুলের ছাত্র। লেখাপড়ার খোঁজ-খবর নেয়ার জন্য তিনি স্কুলে এসেছিলেন। বুধবার স্কুলটি বন্ধ ছিল। দূর থেকে দোতলার কক্ষটি খোলা দেখে সেখানে গিয়ে প্রধান শিক্ষককে পেয়ে কথা বলছিলেন। হঠাৎ একদল তরুণ সেখানে গিয়ে দরজা তালাবদ্ধ করে দেয় ও পরে মারধর শুরু করে।

শ্রীপুর থানার এসআই মনজুরুল ইসলাম বলেন, পুলিশ উপস্থিত হওয়ার আগেই স্থানীয়রা তাদের উদ্ধার করে যার যার বাড়িতে পাঠিয়ে দেয়।

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি ও বরমী ইউপি চেয়ারম্যান বাদল সরকার বলেন, বিষয়টি তিনি জানার পর পরই থানা পুলিশকে অবহিত করেছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রধান শিক্ষক কোনো অনৈতিক কাজ করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল - dainik shiksha লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার - dainik shiksha ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ - dainik shiksha জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে - dainik shiksha বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ - dainik shiksha মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website