স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের ওপর সভাপতির হামলা - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যের ওপর সভাপতির হামলা

যশোর প্রতিনিধি |

যশোর সদর উপজেলার চাঁচড়া গোয়ালদাহ কল্যাণদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির মিটিংয়ে প্রতিষ্ঠানটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ সদস্য ইয়াছিন আলী শিক্ষানুরাগী সদস্য সহিদুল ইসলামের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। সহিদুল ইসলাম একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার (১৭ অক্টোবর) চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি বলেন, সহিদুল ইসলাম পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। টানা দুই মেয়েদে তিনি গোয়ালদাহ কল্যাণদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সুপারিশে তিনি বর্তমানে ওই প্রতিষ্ঠানের শিক্ষানুরাগী সদস্য মনোনিত হয়েছেন। গত ৪ অক্টোবর প্রধান শিক্ষক জয়নাব খাতুন চিঠির মাধ্যমে অভিভাবক মিটিং ডাকেন। মিটিংয়ে উপস্থিত হয়ে সভাপতি ইয়াসিন আলী কেন মিটিং ডাকা হয়েছে এই নিয়ে প্রধান শিক্ষকের সাথে তর্ক-বির্তক শুরু করেন। একপর্যায়ে সভাপতি ভাই আরিফ ও জুয়েল প্রধান শিক্ষকের ঔদ্ধত্যপূর্ণ আচারণ করে।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, এসময় বাধা দিলে তারা সহিদুল ইসলামের ওপর হামলা করে ৩১ হাজার টাকা ছিনিয়ে নেয় ও আহত করে।তিনি মাথা ও ঘাড়ে মারাত্মক আঘাত পেয়েছেন। বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী বেদারুল কাদির, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ফিরোজ হোসেনসহ অনেকে।

শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির মেয়াদ বেড়ে ১৪ নভেম্বর - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির মেয়াদ বেড়ে ১৪ নভেম্বর হাজী সেলিমের দখলে থাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হলগুলো উদ্ধারের তাগিদ - dainik shiksha হাজী সেলিমের দখলে থাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হলগুলো উদ্ধারের তাগিদ আলিমের বাংলা ১ম পত্রের পরিমার্জিত সিলেবাস - dainik shiksha আলিমের বাংলা ১ম পত্রের পরিমার্জিত সিলেবাস দশ হাজার শিক্ষা প্রতিষ্ঠান নতুন ভবন পাচ্ছে - dainik shiksha দশ হাজার শিক্ষা প্রতিষ্ঠান নতুন ভবন পাচ্ছে লক্ষাধিক শিক্ষকের অবৈধ সনদের বৈধতা দিলেন বিদায়ী প্রাথমিক সচিব - dainik shiksha লক্ষাধিক শিক্ষকের অবৈধ সনদের বৈধতা দিলেন বিদায়ী প্রাথমিক সচিব এমপিওবঞ্চিত প্রার্থীদের সুপারিশের আগে অ্যাটর্নি জেনারেল অফিসের মতামত নেবে এনটিআরসিএ - dainik shiksha এমপিওবঞ্চিত প্রার্থীদের সুপারিশের আগে অ্যাটর্নি জেনারেল অফিসের মতামত নেবে এনটিআরসিএ প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে নতুন শিক্ষাবর্ষে স্কুলে ভর্তি : প্রধান শিক্ষকরা পরীক্ষার পক্ষে - dainik shiksha নতুন শিক্ষাবর্ষে স্কুলে ভর্তি : প্রধান শিক্ষকরা পরীক্ষার পক্ষে please click here to view dainikshiksha website