স্কুলের সভাপতির হাতে মার খেলেন নৈশপ্রহরী - স্কুল - Dainikshiksha

স্কুলের সভাপতির হাতে মার খেলেন নৈশপ্রহরী

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরগুনার আমতলী উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. নাসির উদ্দিন তালুকদারের বিরুদ্ধে নৈশপ্রহরী মো. শাহ আলমকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ই আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটেছে ।

জানা গেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. শাহ আলম (৫৫) বৃহস্পতিবার রাতে বিদ্যালয়ের একটি কক্ষে ঘুমিয়ে ছিল। সকাল বেলা কয়েল না নিভিয়ে চলে যায়। কয়েলের আগুনে ওই কক্ষের বিছানার একাংশ পুড়ে যায়।

এ নিয়ে বৃহস্পতিবার বিকেল সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুচ মিয়াসহ শিক্ষকরা সালিশ বৈঠকে বসে। বৈঠকে নৈশপ্রহরী সভাপতির পা জড়িয়ে ধরে ক্ষমা চায়। কিন্তু সভাপতির এ ক্ষমা চাওয়া মনঃপুত হয়নি। তিনি ক্ষিপ্ত হয়ে সকল শিক্ষকের উপস্থিতিতে শাহ আলমকে মারধর করে স্কুল থেকে বের করে দেন।

নৈশপ্রহরী শাহ আলম অভিযোগ করে বলেন, ক্ষমা চাওয়ার পরেও সভাপতি নাসির তালুকদার আমাকে কিল, ঘুষি ও লাথি মেরেছে। তার মারধরে আমার চোখের নিচে ফেটে গেছে।
সভাপতি মো. নাসির উদ্দিন তালুকদার নৈশ প্রহরীকে মারধরের কথা অস্বীকার করে বলেন বিদ্যালয়ে কোন সালিশ বৈঠকই হয়নি।

জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website