স্কুলে গুলি ছোড়ার আগে বাবাকে হত্যা করেছে কিশোর! - বিবিধ - Dainikshiksha

স্কুলে গুলি ছোড়ার আগে বাবাকে হত্যা করেছে কিশোর!

দৈনিক শিক্ষা ডেস্ক |

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে এক কিশোর প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়েছে। এতে শিক্ষকসহ তিনজন আহত হন। এর আগে নিজের বাবাকে সে গুলি করে মেরে ফেলে বলে সন্দেহ করা হচ্ছে।

গতকাল বুধবার বিকেলের দিকে এ ঘটনার পর ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা সাংবাদিকদের এ কথা জানান।

এএফপির খবরে জানানো হয়, টাউনভিল এলিমেন্টারি স্কুলে ঢুকে ওই কিশোর প্রথমে এক ছাত্রের পায়ে ও আরেক ছাত্রের পায়ের পাতায় গুলি ছোড়ে। এরপর স্কুলের এক শিক্ষকের কাঁধে গুলি ছোড়ে।

অ্যান্ডারসন কাউন্টির শেরিফ কার্যালয়ের কর্মকর্তা ক্যাপ্টেন গার্লল্যান্ড মেজর বলেন, তদন্ত প্রাথমিক পর্যায়ে রয়েছে। খুঁটিনাটি বিষয়ে পর্যবেক্ষণ করে তদন্ত চলছে।
অ্যান্ডারসন কাউন্টির তদন্ত কর্মকর্তা বলেন, ওই কিশোর স্কুল থেকে তিন কিলোমিটার দূরে একটি বাড়িতে থাকে।

স্কুলের ওই ঘটনার পর কিশোরের বাড়ি থেকে আসা ফোনে তার বাবার মৃত্যুর খবর জানানো হয়। কিশোরের বাবা জেফরি দেউইত অসবর্নের (৪৭) হত্যাকাণ্ড নিয়ে তদন্ত চলছে।

গার্লল্যান্ড মেজর সাংবাদিকদের বলেন, ওই কিশোর হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে সাম্প্রদায়িক বা জাতিগত কোনো বিদ্বেষ জড়িত নয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কিশোরটি মানসিক কোনো অস্থিরতায় ভুগছিল কি না, তা তদন্তের বিষয়।

আহত শিক্ষার্থীদের মধ্যে এক ছাত্রকে বিমানে করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিক্ষক ও আরেক ছাত্রকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই স্কুলের আশপাশে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। শিক্ষার্থীদের স্কুলবাসে করে কাছের একটি চার্চে নিয়ে যাওয়া হয়েছে।

ওই স্কুলে প্রায় ৩০০ শিক্ষার্থী রয়েছে। এক সপ্তাহের জন্য স্কুলের ক্লাস বন্ধ করে দেওয়া হয়েছে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website