স্কুলে হঠাৎ ওবামা, বিস্মিত শিক্ষার্থীরা - বিদেশে উচ্চশিক্ষা - Dainikshiksha

স্কুলে হঠাৎ ওবামা, বিস্মিত শিক্ষার্থীরা

দৈনিকশিক্ষা ডেস্ক |

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির একটি বিদ্যাপীঠ ম্যাককিনলে টেক হাই স্কুল। স্কুলটির শিক্ষার্থীদের নতুন শিক্ষাবর্ষ শুরু হয় শুক্রবার। বিশেষ সেই দিনটিতে কোনো পূর্বঘোষণা ছাড়াই স্কুলে হাজির যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। হঠাৎ তাঁকে দেখে বিস্ময়ের ঘোর কাটছিল না শিক্ষার্থীদের।

ওয়াশিংটনের স্কুলের শ্রেণিকক্ষে ওবামার আকস্মিক ঢুকে পড়ার একটি ছবি টুইটারে পোস্ট করেছেন তাঁর এক সহকারী। এতে দেখা যায়, ওবামাকে দেখে বিস্ময়ে হা করে আছে শিক্ষার্থীরা।

ওবামার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শিক্ষার্থীদের সঙ্গে কুশলবিনিময়ের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এরপর ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। ১২ ঘণ্টার কম সময়ের মধ্যে এটি দেখা হয়েছে ১৭ লাখ বারের বেশি।

ভিডিওতে দেখা যায়, শ্রেণিকক্ষে হাস্যোজ্জ্বল ওবামা শিক্ষার্থীদের বলছেন, ‘সব কিছু কেমন চলছে?’

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওর ক্যাপশনে ওবামা লেখেন, ‘ম্যাককিনলে টেক হাই স্কুলে আজ আমি যেসব তরুণের সঙ্গে দেখা করেছি, তাদের কারণেই ভবিষ্যৎ নিয়ে আমি আশাবাদী। দেশজুড়ে স্কুলগামী সব তরুণ আমাকে গর্বিত করে। তোমরাই পরবর্তী প্রজন্মের নেতা, আমরা তোমাদেরই চাই।’

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website