স্কুল থেকে বাড়ি ফেরা হলো না সিফাতের - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুল থেকে বাড়ি ফেরা হলো না সিফাতের

মাদারীপুর প্রতিনিধি |

মাদারীপুর সদর উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরা হল না স্কুলছাত্র সিফাত সিকদারের (৮)। রোববার বেলা ১১টার দিকে স্কুলে যায় সিফাত। ছুটি শেষে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়।

সিফাত সদর উপজেলার উত্তর খাগছাড়া গ্রামের বাবুল সিকদারের ছেলে। সে ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চবিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শহরের কলেজ রোড এলাকায় বাসা ভাড়া করে থাকত সিফাতের পরিবার। এ বাসা থেকে সকালে স্কুলে যায় সিফাত ক্লাস করার জন্য। স্কুল ছুটি হলে বাড়ি ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তার ওপর পড়ে যায়।

এ সময় সিফাতের সঙ্গে থাকা অন্য ছাত্ররা তাকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। সিফাতের মৃত্যু খবর স্কুলে ও এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে। সিফাতের বাবা বাহরাইন প্রবাসী।

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল ইসলাম বলেন, কয়েকদিন পূর্বে আমাদের স্কুলের তৃতীয় শ্রেণিতে ভর্তি হয় সিফাত। সকালে স্কুলে এসে ক্লাস করেছে। স্কুল ছুটি হওয়ার পর বাড়ি ফেরার পথে সে অসুস্থ হয়ে পড়লে অন্য ছাত্ররা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিফাতের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুব আবির বলেন, হাসপাতালে আনার পূর্বেই ওই ছাত্র মারা গেছে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website