স্টুডেন্টস কেবিনেটে রাজশাহীতে ভোট উৎসব - বিবিধ - Dainikshiksha

স্টুডেন্টস কেবিনেটে রাজশাহীতে ভোট উৎসব

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে ব্যাপক আনন্দঘন পরিবেশে মাধ্যমিক স্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হচ্ছে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন। নির্বাচনে বিভিন্ন শ্রেণির জন্য পৃথক বুথ তৈরি করে ভোট নিচ্ছেন প্রিজাইডিং কর্মকর্তা।

 

বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাকে রাজশাহী জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দিন জানান, রাজশাহী জেলায় ৫৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন চলছে। আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বেলা ২টা পর্যন্ত। তিনি বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর শিরোইল সরকারি উচ্চ বিদ্যালয়ে নির্বাচন পর্যবেক্ষণ করেন। এ সময় তিনি বলেন, শিক্ষার্থী ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে স্কুলে স্কুলে ভোট উৎসব চলছে। সার্বিক সহযোগিতায় নিজ নিজ স্কুলে উপস্থিত রয়েছেন ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক ও শিক্ষকরা।

সরেজমিনে রাজশাহী শহিদ নাজমুল হক বালিকা বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, শিক্ষার্থীদের লম্বা লাইন। নির্বাচন কমিশনার ও প্রিজাইডিং কর্মকর্তা কেন্দ্রের বুথগুলো ঘুরে ঘুরে দেখছেন।

এ বিষয়ে বিসিএসআইআর ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক সুশান্ত কুমার মণ্ডল দৈনিক শিক্ষকে জানান, গণতন্ত্রের চর্চা ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হওয়া। শিক্ষা প্রতিষ্ঠানে শতভাগ ছাত্র-ছাত্রী ভর্তি, ঝরে পড়া রোধ ও শিক্ষার্থীদের মাদক মুক্ত রাখতে সহযোগিতা করার জন্য সরকার স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের উদ্যোগ নিয়েছে।

 

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website