স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - বিবিধ - Dainikshiksha

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক |

ফের পেছালো স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ২০১৯। ২রা মার্চের পরিবর্তে  আগামী ১৪ মার্চ বৃহস্পতিবার  স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হবে। ব্যানবেইস মহাপরিচালক ও ফোকাল পয়েন্ট, স্টুডেন্টস কেবিনেট মো.ফসিউল্লাহ্ দৈনিকশিক্ষা ডটকমকে এতথ্য নিশ্চিত করেছেন।

 তিনি বলেন, ২রা মার্চ এসএসসি ও সমমান পরীক্ষা থাকায় শিক্ষা প্রতিষ্ঠানে আগামী ২ মার্চ অনুষ্ঠিব্য নির্বাচন হবে না। ১৪ মার্চ নতুন তারিখ ঠিক করা হয়েছে।

জানাগেছে, স্ব স্ব প্রতিষ্ঠানে স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের দিন ধার্য করে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের ধার্য করা নির্ধারিত তারিখ  আগামী ২ মার্চ। ওই দিন স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে হওয়ার কথা স্টুডেন্টস কেবিনেট নির্বাচন। জাঁকজমকভাবে নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতিও নেয় এসব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। কিন্তু ২ মার্চ অনুষ্ঠিত হবে ১৮ফেব্রুয়ারির স্থগিত হওয়া এসএসসি/দাখিল পরীক্ষাসমূহ। যার ফলে কেন্দ্র হিসেবে ব্যবহৃত  শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জীব বিজ্ঞান ও অর্থনীতি বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website