স্ত্রী-পুত্রসহ স্কুলশিক্ষক খুন - ভারতের শিক্ষা - দৈনিকশিক্ষা

স্ত্রী-পুত্রসহ স্কুলশিক্ষক খুন

দৈনিকশিক্ষা ডেস্ক |

দিনেদুপুরে বাড়ির ভিতরে ঢুকে স্কুলশিক্ষক, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছেলেকে খুন করা হয়েছে। আর এই খুনের অভিযোগ উঠেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে, বিজয়া দশমীতে এ নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে। মৃত স্কুলশিক্ষকের নাম বন্ধুপ্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মণ্ডল পাল (৩০) এবং তাঁদের বছর আট বছর বয়সী ছেলে বন্ধুঅঙ্গন পাল।

জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার ১৬ নং ওয়ার্ডের কানাইগঞ্জ লেবুবাগানের ঘটনা। উত্‍‌সবের দিন পরিবারের কারও সাড়াশব্দ না-পেয়ে এলাকাবাসীর সন্দেহ হয়। খোঁজ নিতে গিয়ে বাড়ির ভেতরে শিশুসহ তিনজনের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। বাড়ির বেডরুমে খাটের ওপর মরদেহ মেলে বন্ধুপ্রকাশের ও মেঝেতে পড়েছিল তাঁদের ছেলে। পাশের আর একটি ঘরে বিউটির মরদেহ মেলে। পুলিশকে খবর দেয়া হলে তারা এসে মরদেহ ময়নাতদন্তে পাঠায়।

মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার প্রাথমিক তদন্তের পর জানিয়েছেন, 'এখনও হত্যার কারণ স্পষ্ট নয়। কোনও দামি গয়না বা টাকা চুরি যায়নি। পূর্ব পরিচিত কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, মিষ্টভাষী হিসেবে পরিচিত বন্ধুপ্রকাশ পাল ও তাঁর পরিবার। ওই ব্যক্তি গোঁসাইগ্রাম সাহাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। আড়াই বছর আগে ওই এলাকায় বাড়ি তৈরি করে তাঁরা সেখানে থাকতে শুরু করেন। তাঁদের আদি বাড়ি সাগরদিঘি থানা এলাকায়।

সূত্র : এই সময়

এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website