স্পেনে করোনায় মৃত্যু ও আক্রান্ত কমে আসছে - বিবিধ - দৈনিকশিক্ষা

স্পেনে করোনায় মৃত্যু ও আক্রান্ত কমে আসছে

দৈনিকশিক্ষা ডেস্ক |

স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমছে। এর পাশাপাশি কমছে নতুন করে আক্রান্তের সংখ্যা। আজ শনিবার স্পেনের সরকারি সূত্র এ তথ্য দিয়েছে। খবর রয়টার্সের।

স্পেনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, আজ পর্যন্ত দেশটিতে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৭৪৪। অর্থাৎ মৃত্যুর হার ৭ শতাংশ। গতকাল শুক্রবার এ হার ছিল ৯ শতাংশ। এক সপ্তাহ আগে ইউরোপের দেশটিতে মৃত্যুর হার ছিল ২০ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় স্পেনে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ৮০৯ জনের। শুক্রবার এ সংখ্যা ছিল ৯৩২, বৃহস্পতিবার ৯৫০। দেশটিতে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১ লাখ ২৪ হাজার ৭৩৬ জন। আক্রান্তের দিক থেকে এখন ইতালিকে পেছনে ফেলেছে স্পেন।

স্পেনের সরকারি কর্মকর্তারা বলছেন, স্পেনে নতুন করে সংক্রমণের হার কমছে। এতে বোঝা যাচ্ছে, লকডাউন ব্যবস্থা কার্যকর হচ্ছে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website