স্বাস্থ্য পরীক্ষা শেষে সাহেদ ডিবিতে - বিবিধ - দৈনিকশিক্ষা

স্বাস্থ্য পরীক্ষা শেষে সাহেদ ডিবিতে

দৈনিকশিক্ষা ডেস্ক |

প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান প্রতারক মো. সাহেদকে নিয়ে র‌্যাব সমস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ছেড়েছেন। তাকে ফের ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় সাহেদকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে বিকেলে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

ঢামেক জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন গণমাধ্যমকে জানান, তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এক্সরে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে।

আরও পড়ুন : প্রতারক সাহেদ স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকে

সাহেদ এরমধ্যেও ঢাকায় যাওয়া আসা করেছেন : র‌্যাবের ব্রিফিং

সাহেদকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

সাহেদেকে নিয়ে উত্তরার স্কুলে র‌্যাবের অভিযান

বোরকা পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন সাহেদ

সাহেদ রিজেন্ট কলেজ-বিশ্ববিদ্যালয়েও জাল সার্টিফিকেট দিতেন : র‌্যাব

দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আজ বুধবার ভোর ৫টার দিকে সাহেদ করিমকে সাতক্ষীরায় গ্রেফতার করা হয়। নৌপথে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। যেন কেউ চিনতে না পারে সেজন্য বোরকা পরে নৌকায় করে নদী পার হওয়ার চেষ্টা করছিলেন। তবে র‌্যাবের নজরদারির কারণে এমন কিছু করতে পারেননি তিনি।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য আজ সকাল নটার দিকে র‌্যাবের হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। এসময়  কর্মকর্তারা জানান, গোঁফ কেটে চেহারা পালটিয়ে পাগলের বেশ নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন সাহেদ। মামলটি ডিএমপি তদন্ত করছে, তাদের কাছে সাহেদকে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website