সড়ক দুর্ঘটনায় ইন্দুরকানীতে কলেজছাত্র নিহত - বিবিধ - Dainikshiksha

সড়ক দুর্ঘটনায় ইন্দুরকানীতে কলেজছাত্র নিহত

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কলেজ ছাত্রলীগের এক নেতা মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ঢাকার বাবু বাজার এলাকায় মারা যান আবদুল্লাহ আল সাকিব (১৭)।

 

নিহত সাকিব ইন্দুরকানী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র  ও কলেজ ছাত্রলীগের শ্রেণি কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবার নাম মাওলানা আবু জাফর বিন সালেহ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সন্ন্যাসী সড়কের ঘোষেরহাট এলাকা থেকে সাকিব ও তার বন্ধু তাওহিদ পাল্লা দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এক পর্যায়ে উপজেলার ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন এলাকায় ইন্দুরকানী গ্রামের মো. মনিরুল ইসলামকে চাপা দেন তিনি। তখন পথচারী মনিরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা সাকিব দুজনই গুরুতর আহত হন।

পরে তাদের দুইজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথচারী মনিরুল ইসলাম দুপুরেই মারা যায়। সাকিবকে গুরতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

শুক্রবার বাদ জোহর তার গ্রামের বাড়ি গাবগাছিয়ায় জানাজা শেষে সাকিবকে দাফন করা হবে।

ইন্দুরকানী থানার ওসি হাবীবুর রহমান জানান, মোটরসাইকেল চাপায় গুরুতর আহত পথচারী মনিরুল ইসলাম গাজী বৃহস্পতিবার হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন। কলেজছাত্র সাকিবকে রাতে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যান। দুই পরিবার ও স্বজনদের কোনও অভিযোগ না থাকায় মামলা হয়নি। 

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website