সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২ - বিবিধ - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দু’জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছেন। নিহত ও আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়। আজ সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদরাসার  বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগির হোসেন (৫০) ও শাহ মখদুম থানার ভুগরোইল এলাকার সহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন, পবার পোড়াপকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬), চন্দ্রিমার খরখড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল (২০)। কাটাখালীর আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও রওসন আরা বেগম। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর খরখড়ি বাইপাস এলাকার দিক থেকে অ্যাম্বুলেন্স আসছিলো। আর আম চত্বর এলাকা থেকে অটোরিক্সা যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে দু’জন নিহত হন। এই দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হন। 

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, নিহত দু’জন ও আহত পাঁচ জনকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় অ্যাম্বুলেন্স চালককে আটক করেছে পুলিশ।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website