সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, লাশ নিয়ে হট্টগোল - স্কুল - Dainikshiksha

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, লাশ নিয়ে হট্টগোল

পটুয়াখালী প্রতিনিধি |

পটুয়াখালীর দশমিনায় সড়ক দুর্ঘটনায় মো. মোতালেব (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বিকালে উপজেলার সদর ইউনিয়নের গয়নারঘাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। পরে নিহতের লাশের ময়নাতদন্ত নিয়ে হাসপাতালে হট্টগোল তৈরি হয়।

 আলীপুরা মাধ্যমিক বিদ্যালয়ের নিহত এ শিক্ষার্থী আলীপুর ইউনিয়নের রমানাথসেন গ্রামের মো. মোশারেফ হাওলাদারের ছেলে।

জানা গেছে, ১০ম শ্রেণির ছাত্র মো. মোতালেব মোটরসাইকেল চালিয়ে দশমিনা-আলীপুরা সড়ক দিয়ে আলীপুরা বাজারে যাচ্ছিল। গয়নারঘাট বাজারে পৌঁছলে বেপারী পরিবহণের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় মোতালেব। পরে স্থানীয়রা উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মো. আরিফ (১৬) নামে মোটরসাইকেলের আরেক আরোহী আহত হয়েছে।

এদিকে, একই দিন সন্ধ্যা ৬টায় দশমিনা থানা পুলিশ ওই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠাতে চাইলে নিহতের আত্মীয় স্বজন ও এলাকাবাসী জোর করে হাসপাতালের টেবিলসহ লাশ ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীকালে দশমিনা থানা পুলিশ আলীপুরার রমানাথসেন গ্রাম থেকে রাত ৯টায় নিহতের লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দশমিনা থানার ওসি এসএম জালাল উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালীতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আর ঘাতক বাসটিও আটক করা হয়েছে বলে জানান ওসি জালাল।

বেসরকারি চাকরিজীবীরাও ফ্ল্যাট পাবে : প্রধানমন্ত্রী - dainik shiksha বেসরকারি চাকরিজীবীরাও ফ্ল্যাট পাবে : প্রধানমন্ত্রী একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে যেভাবে এইচএসসির ফল সংগ্রহ করবে প্রতিষ্ঠানগুলো - dainik shiksha যেভাবে এইচএসসির ফল সংগ্রহ করবে প্রতিষ্ঠানগুলো স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো এইচএসসি পরীক্ষার ফল ১৭ জুলাই - dainik shiksha এইচএসসি পরীক্ষার ফল ১৭ জুলাই ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর - dainik shiksha ঢাবির ভর্তির আবেদন শুরু ৫ আগস্ট, পরীক্ষা ১৩ সেপ্টেম্বর শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website