সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু - ইংলিশ মিডিয়াম - Dainikshiksha

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর রমনা এলাকায় সড়ক দুর্ঘটনায় সাজেদিস সালেহীন শুভ (১৯) নামে এক শিক্ষার্থী মারা গেছেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবরাজ চক্রবর্তী জানান, দুপুরে রমনা এলাকায় মৎস্য ভবন সামনের একটি চলন্ত বাসে উঠতে গেলে পা ফসকে পড়ে যান শুভ। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ নিলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরে বাসসহ চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

মৃত্যু সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা মো. শাহা আলম। তিনি জানান, শুভ ধানমন্ডির ব্রিটিশ কাউন্সিলের এ-লেভেলের ছাত্র। সকালে শুভ বাসা থেকে কোচিংয়ের উদ্দেশ্য বেরিয়ে যায়। তারা খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় থাকেন।

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website