সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু - বিবিধ - Dainikshiksha

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি |

শুক্রবার স্কুল বন্ধ তাই বৃহস্পতিবার মায়ের সঙ্গে খালার বাড়ি গিয়েছিল বাবুনি (৮)। শুক্রবার (৭ সেপ্টেম্বর) জুমার নামাজের আগে সে দোকান থেকে নাস্তা কিনে রাস্তা পার হতে গিয়ে সৌদিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় সড়কেই প্রাণ হারিয়েছে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস এলাকায় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ঈদগাঁও এলাকা থেকে ঘাতক বাসটি জব্দ করলেও চালক-হেলপার পলাতক রয়েছে।

নিহত বাবুনি কক্সবাজার সদরের জালালাবাদ ২নং ওয়ার্ডের ছাতিপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে। মেয়েটি স্থানীয় মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে বাবুনী নতুন অফিস বাজারের একটি দোকান থেকে নাস্তা কিনে রাস্তা পার হচ্ছিল বাবুনি। এ সময় কক্সবাজামুখী সৌদিয়া পরিবহনের একটি দ্রুতগামী বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আলমগীর হোসেন জানান, খবর পেয়ে জনতার সহায়তায় ঈদগাঁও গরু বাজার এলাকা থেকে বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website