সড়ক দুর্ঘটনায় ২ ছাত্র নিহত - বিবিধ - Dainikshiksha

সড়ক দুর্ঘটনায় ২ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের গোপিনাথপুরে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জন আহত হন। 

নিহত নয়ন ও অলিদের বাড়ী জেলার কাশিয়ানী উপজেলার চাপ্তা ও ঘোনাপাড়া গ্রামে। ঈদের আগের দিন রাত ১২ টায় এ ঘটনা ঘটলেও রাত ৩ টায় এ তথ্য নিশ্চিত করেন গোপিনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হযরত আলী।

তিনি বলেন, গত মঙ্গলবার রাত ১২ টার দিকে গোপালগঞ্জ জেলা শহর থেকে ঈদের পোষাক কিনে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলো নয়ন ও অলিদ। তারা সদর উপজেলার গোপিনাথপুর উত্তরপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাস গাড়ীর সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নয়ন ও অলিদ ঘটনাস্হলে মারা যায়। গুরুতর আহত মাইক্রোবাসের ৩ যাত্রীকে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এরমধ্যে এক জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। 

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website