হাটে শিক্ষককে হাতুড়ি পেটা! - বিবিধ - দৈনিকশিক্ষা

হাটে শিক্ষককে হাতুড়ি পেটা!

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি |

ইন্দুরকানীতে এক সহকারী অধ্যাপককে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে । বুধবার (২৭ মে) উপজেলার জোমাদ্দার হাটে প্রকাশ্যে একদল সন্ত্রাসী হাতুড়ি ও দেশীয় অস্ত্র নিয়ে শিক্ষকের ওপর হামলা চালায়। হামলায় আহত হন চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজের সহকারী অধ্যাপক মো. কাউয়ুম জোমাদ্দার। অভিযোগ উঠেছে স্থানীয় রফিকুল ইসলাম রোতাপের নেতৃত্বে শিক্ষকের ওপর হামলা চালানো হয়েছে।

আহত শিক্ষক কাউয়ুম জোমাদ্দার / ছবি সংগৃহীত

আহত শিক্ষক কাউয়ুম জোমাদ্দার দৈনিক শিক্ষাডটকমকে জানান, কেসি টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. ইউনুস স্বপল শীল হত্যা মামলায় জেলে যাওয়ায় আমি ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করি । অধ্যক্ষের সাথে রফিকুল ইসলামের রোতাপের দীর্ঘদিন ব্যক্তিগত শুত্রুতা। সেই সুযোগে কলেজের বিভিন্ন  সুযোগ সুবিধা নেয়া ও অধ্যক্ষকে চাকুরিচ্যুত  করার জন্য বিভিন্ন পর্যায় রোতাপ অনেক টাকা খরচ করেন। অধ্যক্ষ আবার স্বপদে বহাল থাকায় রফিকুল ইসলাম কলেজের সুযোগ সুবিধা না পাওয়ায় আমার কাছে টাকা দাবি করে এবং কৌশলে আমার কাছ থেকে ব্ল্যাংক চেক ও স্ট্যাম্পে স্বাক্ষর নেয় । তাতে বড় অংকের টাকা বসিয়ে আমার কাছ থেকে টাকা আদায় করার হুমকি দেয়  তার জের ধরে বুধবার রোতাপ ও অহিদুল তার দলবল নিয়ে বাজারে এসে প্রকাশ্যে হাতুড়ি ও দেশি অস্ত্র দিয়ে মারধর করে।

অভিযোগ অস্বীকার করে রফিকুল ইসলাম রোতাপ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। কাউয়ুম জোমাদ্দাদের কাছে আমার ছোট ভাই টাকা পাবে। সেই টাকা চাইতে গেলে উভয় মধ্যে হাতাহাতি হয়। 

ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজের সহকারী অধ্যাপক কাউয়ুম জোমাদ্দার সাথে টাকা নিয়ে মারামারির কথা শুনেছি । থানায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website